৪১ পদে চাকরির সুযোগ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে

3451
নতুন নতুন চাকরির পোষ্ট পেতে আমাদের পেজ লাইক ও শেয়ার করে রাখুন
biddut unnoon board bd

পদের নাম

সহকারী পরিচালক (প্রশাসন), সহকারী পরিচালক (নিরাপত্তা ও অনুসন্ধান), মেডিকেল অফিসার, রসায়নবিদ, ক্রয়/ভান্ডার/সিএন্ডএফ কর্মকর্তা, সহকারী প্রধান শিক্ষক

যোগ্যতা

সহকারী পরিচালক (প্রশাসন)

পদটিতে ১৩ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

সহকারী পরিচালক (নিরাপত্তা ও অনুসন্ধান)

পদটিতে তিনজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

মেডিকেল অফিসার

পদটিতে তিনজনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

রসায়নবিদ

পদটিতে নয়জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

ক্রয়/ভান্ডার/সিএন্ডএফ কর্মকর্তা

পদটিতে ১২ জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

সহকারী প্রধান শিক্ষক

পদটিতে এক জনকে নিয়োগ দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও বেতন সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে। চাকরির বয়সসীমা ৩০ বছর।

আবেদন প্রক্রিয়া

আবেদনের জন্য নির্ধারিত মডেল ফরম www.bpdb.gov.bd- এই ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যাবে। আবেদনপত্র সরাসরি অথবা ডাকযোগে ‘পরিচালক, কর্মচারী পরিদপ্তর, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, ওয়াপদা ভবন (৫ম তলা), কক্ষ নম্বর : ৪০৮, মতিঝিল, বা/এ, ঢাকা-১০০০’ এই ঠিকানায় অফিস সময়ের মধ্যে পৌঁছাতে হবে।

আবেদনের সময়সীমা

আগামী ৩১ ডিসেম্বর, ২০১৭ পর্যন্ত আবেদন করা যাবে।

সূত্র : bangladesh.gov.bd